আশুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫০

আশুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫০

ব্রাহ্মণবাড়িয়া: থেকে হাসান জাবেদ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামে আধিপত্য বিস্তারকে  কেন্দ্র করে দুই পক্ষেন সংঘর্ষে ৫০ জন আহত হযেছেন। আহতদের জেলা সদর হাসপাতাল এবং আশুগঞ্জের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। দাঙ্গার সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শিরা জানায়,মঙ্গলবার দুপর ১২টায় বড়তল্লা গ্রামের চকবাজার এলাকায় ছয়ঘর পাড়ার বজলু মিয়ার ছেলে অটো রিক্সাচালক বাছির মিয়া অলফত আলীর বাড়ির সাত্তার মিয়ার ছেলেকে একা পেয়ে মেরে দেয়। এঘটনা জানাজানি হলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রথমে আশুগঞ্জ-ব্রাহ্মণবাড়িয়া সড়কে উঠে সংঘর্ষ শুরু করে। এক পর্যায়ে সংঘর্ষ গ্রামের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। এতে বড়তল্লা গ্রাম রণক্ষেত্রে পরিণত হয়।

আশুগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্টা চালিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এ বিষয়ে আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিন বলেন,সংঘর্ষের খবর পেয়ে তৎক্ষনিকভাবে আমি ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেই। আমি নিজে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একসাথে চেষ্টা চালিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাহমুদ বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দাঙ্গাবাজদের নিয়ন্ত্রনে আনি এবং পরিস্থিতি যেন আর অবনতি না ঘটে সেজন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

আপনি আরও পড়তে পারেন